ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

হোসেনপুরে ৯ ইজিবাইক চালকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
হোসেনপুরে ৯ ইজিবাইক চালকের কারাদণ্ড

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুরে নিষেধাজ্ঞা অমান্য করে পৌর এলাকার বিভিন্ন জায়গায় অবৈধভাবে পার্কিং এবং যানজট সৃষ্টি করায় ৯ ইজিবাইক চালককে তিনদিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৪ আগস্ট) বিকেলে হোসেনপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম মজুমদার এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-মো. ফারুক মিয়া (১৯), মো. আনোয়ার হোসেন (২৫), মো. সুমন মিয়া (২৪), মো. সোহেল (২৬), মো. লিয়াকত আলী (২৫), মো. আব্দুল কাইয়ুম (৪৭), মো. রিপন মিয়া (২৮), মো. গোলাপ মিয়া (৩০) ও আল-আমিন (১৯)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম মজুমদার বাংলানিউজকে বলেন, ইতোপূর্বে পৌর এলাকায় যানজট নিরসনে মাইকিং করে নিষেধাজ্ঞা জারি করা হয়। কিন্তু নিষেধাজ্ঞা অমান্য করে পৌর এলাকার বিভিন্ন জায়গায় অবৈধভাবে পার্কিং এবং যানজট সৃষ্টি করে ইজিবাইক চালকরা। এ কারণে বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় ইজিবাইকের ৯ চালকের প্রত্যেককে তিনদিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এছাড়াও মোটরসাইকেলের ১০ জন চালককের কাছ থেকে মোটরযান আইনে ৭ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ১৪ আগস্ট, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।