ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাগত পুলিশ সুপারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
নবাগত পুলিশ সুপারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির। ছবি: বাংলানিউজ

চাঁদপুর: চাঁদপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির। মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী। সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মিজানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, চাঁদপুরের পুলিশ এখন থেকে গরীবের জন্য কাজ করবে। জেলার মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্য যা যা প্রয়োজন তাই করা হবে। আমার নীতি হবে যেকোন ঘটনায় পুলিশ খুব কম সময়ে ওই স্থানে পৌঁছাবে এবং ব্যবস্থা গ্রহণ করবে। আগের পুলিশ সুপার মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও বাল্যবিয়ে প্রতিরোধে কাজ করেছে, আমি সেগুলো অব্যাহত রাখব। কারণ আমি চ্যালেঞ্জ গ্রহণ করতে পছন্দ করি। জনগণের সেবা দেওয়ার জন্য আমার কার্যালয় সব সময় উন্মুক্ত থাকবে।

পুলিশ সুপার আরও বলেন, সাংবাদিক ও পুলিশের কাজের উদ্দেশ্য একই। মানুষের সেবা করা। তবে কাজের ধরন আলাদা। আপনাদের সঙ্গে সু-সম্পর্ক রেখেই কাজ করা হবে। আমি চাই আপনারা আমার কাজের সমালোচনা করেন। কারণ আমি কোনো ফেরেশতা নই। আমার কাজের ত্রুটি না উঠে আসলে অনেক কিছু চাপা পড়ে থাকবে। তখন মূল কাজটাই হবে না। সমস্যার স্থানে সমস্যা থেকেই যাবে।  

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন- চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, শাহ্ মো. মাকছুদুল আলম, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, বিএম. হান্নান, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, জি.এম.শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোশাররফ হোসেন লিটন, আলম পলাশ, কোষাধ্যক্ষ এম.এ. লতিফ, প্রচার সম্পাদক এএইচএম আহসান উল্যাহ, কার্যকরী সদস্য শাহাদাত হোসেন শান্ত, ফারুক আহম্মেদ, সাংবাদিক পার্থনাথ চক্রবর্তী, কেএম মাসুদ, মিজান লিটন, শেখ মুসহিন প্রমুখ।  

সভায় সাংবাদিকরা জেলার সার্বিক আইন-শৃঙ্খলা উন্নয়নে পুলিশের কার্যক্রম আরো জোরদার করার দাবি জানান।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।