ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

থানায় ঢুকে পুলিশকে লাঞ্ছিত, শ্রমিক লীগ নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
থানায় ঢুকে পুলিশকে লাঞ্ছিত, শ্রমিক লীগ নেতা কারাগারে

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়া থানায় ঢুকে পুলিশ সদস্যকে লাঞ্ছিত করার অভিযোগে উপজেলা শ্রমিক লীগের নেতা আতাউর রহমান চৌধুরী সোহেলকে (৩২) আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে সোমবার (১৩ আগস্ট) রাতে কুলাউড়া থানার উপ পরিদর্শক (এসআই) ওয়াসিমের দায়ের করা পুলিশ এসল্ট মামলায় সোহেলকে গ্রেফতার করা হয়।

সোহেল কুলাউড়া পৌর শহরের বাদে মনসুর গ্রামের মৃত মিজানুর রহমান চৌধুরীর ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও বর্তমানে শ্রমিক লীগের একাংশের নেতা বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, আতাউর রহমান চৌধুরী সোহেল সোমবার রাতে থানায় এক আসামিকে দেখতে এসে দায়িত্বরত পুলিশের কাজে বাধা দেন। এসময় তিনি আলবাব হোসেন নামে এক পুলিশ সদস্যসের ইউনির্ফমের কলার চেপে ধরে লাঞ্ছিত করেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে। এ ঘটনায় কুলাউড়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে (মামলা নং-১৭)।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বাংলানিউজকে বলেন, পুলিশ সদস্যকে লাঞ্ছিত করায় আমরা তার বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠিয়েছি। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।