ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭ সড়ক দুর্ঘটনায় আহত-নিহতরা

নরসিংদী: নরসিংদীর শিবপুরে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে সাতজনে দাঁড়িয়েছে।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল সোয়া ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কোন্দার পাড়ার সোনাইমুড়ি পার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

** নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৪

নিহতদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে।

তারা হলেন- নরসিংদীর রায়পুরা উপজেলার নবুয়ারচর এলাকার সুবল বর্মণের মেয়ে প্রান্তিকা বর্মন (৬), চাঁদপুরের মতলব উপজেলার সাইটনল এলাকার সুজন বর্মণ (৩৫), তাঁর মেয়ে স্নিগ্ধা বর্মণ (৫), শুভ বর্মণ (৩০), স্বরুপ (১২) ও নারায়ণগঞ্জের আড়াইহাজারের দুপতারা এলাকার নির্মল বর্মনের মেয়ে বৃষ্টি বর্মণ (৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বরের কয়েকজন আত্মীয় একটি মাইক্রোবাসে করে শরীয়তপুর যাচ্ছিলেন। বর ছিলেন অন্য গাড়িতে। পথে সোনাইমুড়ি পার্কের সামনে বরের আত্মীয়দের  গাড়িটির সঙ্গে মিতালী পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনজন। এ ঘটনায় আটজন আহত হন। আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।  

নরসিংদী সদর হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার একরামুল হক শামীম সড়ক দুর্ঘটনায় সাতজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি ও মনোহরদী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহাবুব হক বাংলানিউজকে বলেন, আহতদের মধ্যে চারজন প্রাথমিক চিকিৎসা শেষে সদর হাসপাতাল থেকে রিলিজ নিয়ে আত্মীয়ের বাড়ি মনোহরদী উপজেলার দড়িপাড়া এলাকায় যাচ্ছিলেন। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের কারণে পথে তাদের মধ্যে দু’জনের মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও একজন। এ ঘটনায় সড়ক দুর্ঘটনার আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।