ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বুধবার কুড়িগ্রামে তাজুল ইসলাম চৌধুরীর জানাজা-দাফন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
বুধবার কুড়িগ্রামে তাজুল ইসলাম চৌধুরীর জানাজা-দাফন

কুড়িগ্রাম: কুড়িগ্রাম-২ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ও বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরীর জানাজা বুধবার (১৫ আগস্ট) কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।

পারিবারিক সূত্র জানায়, বুধবার সকালে হেলিকপ্টারে করে  তার মরদেহ কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে আসবে। পরে দুপুর ২টায় কুড়িগ্রাম কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

জানাজা শেষে কুড়িগ্রাম কেন্দ্রীয় কবরস্থানে তার বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হবে।

সংসদ সদস্য তাজুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে কুড়িগ্রাম পৌর মেয়রসহ বিভিন্ন দলের রাজনৈতিক নেতারা তার বাস ভবনে গিয়ে পরিবারের কাছে সমবেদনা জানাচ্ছেন। সকাল থেকে তার বাসভবনে চলছে কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া।

তাজুল ইসলাম চৌধুরী কুড়িগ্রাম-২ আসন থেকে সাত বার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি জাতীয় পার্টির সরকারের সময় ভূমি প্রতিমন্ত্রী ও যুব-ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি চলমান ১০ম জাতীয় সংসদে বাণিজ্য মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির চেয়ারম্যান ছিলেন।

তাজুল ইসলাম সোমবার রাতে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এতে তার দীর্ঘ বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের ইতি ঘটে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
এফইএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।