ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শোক দিবস-ঈদে আরএমপিতে নিরাপত্তা বাড়ানোর নির্দেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
শোক দিবস-ঈদে আরএমপিতে নিরাপত্তা বাড়ানোর নির্দেশ আএমপির আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা, ছবি: বাংলানিউজ

রাজশাহী: জাতীয় শোক দিবস ও ঈদে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার নির্দেশ দিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার একেএম হাফিজ আক্তার।

মঙ্গলবার (১৪ আগস্ট) দুপুরে আরএমপি সদর দফতরের কনফারেন্স রুমে আইন-শৃঙ্খলা সংক্রান্ত এক বিশেষ সভায় তিনি এ নির্দেশনা দেন।

সভায় অন্যান্যের মধ্যে রাজশাহীর অতিরিক্ত পুলিশ কমিশনার মো. সুজায়েত ইসলাম, উপ-কমিশনার (বোয়ালিয়া) আমির জাফর, উপ-কমিশনার (শাহ মখদুম) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-কমিশনার (কাশিয়াডাঙ্গা) জয়নুল আবেদীন, উপ-কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা, উপ-কমিশনার (এস্টেট) সাইফউদ্দিন শাহিন, উপ-কমিশনার (সিটিএসবি) আবু আহাম্মদ আল মামুনসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় আগামী ১৫ আগস্ট মহানগরীতে যেন শান্তিপূর্ণ পরিবেশে জাতীয় শোক দিবস পালন করা যায় সে বিষয়ে পুলিশ কমিশনার নিরাপত্তা বিষয়ক দিক নির্দেশনা দেন। পাশাপাশি আসন্ন ঈদ-উল-আজহাকে কেন্দ্র করে কোরবানির পশুর হাটগুলোর প্রতি সর্তক দৃষ্টি ও নিরাপত্তামূলক ব্যবস্থা জোরদার করার বিষয়ে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়।  

এছাড়া হাট সংলগ্ন এলাকাগুলোতে ট্রাফিক ব্যবস্থাপনার জোরদার করার জন্য আরএমপির ট্রাফিক বিভাগকেও প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।