ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নকলায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
নকলায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

শেরপুর: শেরপুরের নকলা উপজেলায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক মো. নাহিদ মিয়া (২৮) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন বাসের ১৭ যাত্রী।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল ৯টার দিকে শেরপুর-ঢাকা মহাসড়কের নকলা উপজেলার গৌরদার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নাহিদ শেরপুর সদর উপজেলার সুলতানপুর বাজিতখিলা এলাকার মৃত ফকির উদ্দিনের ছেলে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে গৌরদার এলাকায় ঢাকা থেকে শেরপুরগামী একটি ট্রাক ও নালিতাবাড়ী থেকে ঢাকাগামী রিলাক্স এন্টারপ্রাইজ নামে একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয় এতে বাসের ১৭ যাত্রী ও ট্রাকচালক আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ ঘটনাস্থলে এসে ট্রাকের সামনের অংশ কেটে চালককে আহত অবস্থায় উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। বাকি আহতদের মধ্যে সাতজনকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ১০ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।   

 

দুর্ঘটনার পর ঢাকা-শেরপুর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় দুই ঘণ্টা পর ফায়ার সার্ভিস কর্মী ও নকলা থানা পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।  

নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ ও নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুলতানা রাজিয়া ঘটনাস্থল পরির্দশন করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ আব্দুল হালিম সিদ্দিকি বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।