ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় সকালেই ঝরে গেলো ৮ প্রাণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
সড়ক দুর্ঘটনায় সকালেই ঝরে গেলো ৮ প্রাণ হাসপাতালে মরদেহ ঘিরে আছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। ছবি: বাংলানিউজ

ঢাকা:  দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় সকালেই ঝরে গেলো আট প্রাণ। এর মধ্যে নরসিংদীর শিবপুরে চারজন, মুন্সিগঞ্জের গজারিয়া, সিরাজগঞ্জের উল্লাপাড়া, নওগাঁ ও সাতক্ষীরায় একজন করে নিহত হয়েছেন। 

মঙ্গলবার (১৪ আগস্ট) সকালে পৃথক পৃথক সময়ে দুর্ঘটনাগুলো ঘটে। বাংলানিউজের করেসপন্ডেন্টদের পাঠানো এ খবর পাঠকদের জন্য তুলে ধরা হলো।

নরসিংদী: সকাল সোয়া ৮টার দিকে নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে এক শিশু ও দুই নারীসহ চারজন নিহত হয়েছেন। এক নারীর নাম সাবিনতুন নেসা জানা গেলেও অন্যদের নাম-পরিচয় জানা যায়নি।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাম হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

মুন্সিগঞ্জ: ভোর সাড়ে ৫টার দিকে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচরে কাভার্ডভ্যান ও লং ভেহিক্যালের (লম্বা লরি) মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যান চালক মো. শামিম (২৩) নিহত হয়েছেন।  

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সিরাজগঞ্জ: সকাল সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাক খাদে পড়ে শামছুল ইসলাম (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।  

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য হামিদুল ইসলাম বাংলানিউজকে জানান, বালু ব্যবসায়ী শামছুল ট্রাকে বালু নিয়ে ঘাটিনা এলাকা থেকে মাটিকোড়ায় আসছিলেন। পথে দুবলার বিল এলাকায় এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের ছাদে থাকা শামছুল চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

নওগাঁ: সকালে নওগাঁর মহাদেবপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. আতিক হোসেন (১৯) নিহত হয়েছেন। আতিক মহাদেবপুর জাহাঙ্গীরপুর সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব এর ছোট ভাই।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, সকালে আতিক ফাজিল পরীক্ষা দেওয়া জন্য মোটরসাইকেল নিয়ে মাদ্রাসার দিকে যাচ্ছিল। পথে মহাদেবপুর - বদলগাছী সড়কের মাতাজী মগলিশপুর নামকস্থানে আসলে মহাদেবপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায় আতিক।

সাতক্ষীরা: সকাল ৭টার দিকে সাতক্ষীরার আশাশুনিতে ট্রাকচাপায় তিথি মনি স্বর্ণকার (১২) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। এসময় ট্রাক ভাঙচুর ও চালককে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। পরে ঘটনাস্থলে গিয়ে চালককে পুলিশের জিম্মায় নিতে গিয়ে স্থানীয়দের হাতে লাঞ্ছিত হন আশাশুনি থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ সানা।  

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বাংলানিউজকে জানান, আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাফফারা তাসনীন  ও তিনি ঘটনাস্থলে আছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।  

** নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৪

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।