ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১, আহত ২

ঢাকা: রাজধানীর পৃথক এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় (৩৫) এক ব্যক্তি নিহত ও দুই ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকালে নিহত ব্যক্তির মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা ও আহতদের পঙ্গু হাসাপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আজাদ হাওলাদার বাংলানিউজকে জানান, মঙ্গলবার ভোরে খিলগাঁও নাগদারপাড় এলাকায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ হন অজ্ঞাতপরিচয় এক যুবক।

আশঙ্কাজন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতলে নিলে দায়িত্বরত চিকিৎসক সকাল ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত যুবকের পরনে কালো গেঞ্জি ও জিন্স ছিল। তার বিষয়ে বিস্তারিত কিছু জানাতে পারেননি এসআই আজাদ।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বাংলানিউজকে জানান, সোমবার (১৩ আগস্ট) দিনগত রাত দেড়টার দিকে কদমতলী ধলেশ্বর এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আহত হন ডাকাত শাহিন (১৮) ও মাসুম (২০)। তাদেরকে উদ্ধার করে প্রথমে ঢামেক হাসপাতাল নিয়ে আসা হয়। পরে সেখান থেকে পঙ্গু হাসাপাতাল স্থানান্তর করা হয় তাদের।

ওসি আব্দুল জলিল জানান, রাতে ১৫ থেকে ১৬ জন ডাকাত জড়ো হয়েছেন, এমন খবরের ভিত্তিরে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা ককটেল ছোড়েন। পরে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে দুই ডাকাতের পায়ে গুলি লাগে। বাকিরা পালিয়ে যায়।

তিনি আরো জানান, গুলিবিদ্ধ দুই  ডাকাতসহ মোট পাঁচজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১২টি ককটেল, চাপাতি ও সাবল উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ