ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোলাম সারওয়ারের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
গোলাম সারওয়ারের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক গোলাম সারওয়ার

ঢাকা: খ্যাতিমান সাংবাদিক ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মৃত্যুতে বিভিন্ন মহলের শোকের ছাড়া নেমে এসেছে। মরহুমের আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।

এক শোকবর্তায় জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, গোলাম সারওয়ারের মৃত্যুতে জাতি একজন দেশবরেণ্য সাংবাদিককে হারালো। তিনি সংবাদ মাধ্যমের এক নিবেদিত প্রাণ ছিলেন।

মুক্তিযুদ্ধে ও সংবাদ মাধ্যমে তার অবদান জাতি চিরকাল শ্রদ্ধাভরে স্মরণ করবে।

গভীর শোকপ্রকাশ করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, সংবাদজগত ও গণমাধ্যমই নয়, জাতিও একজন অভিভাবক হারালো। মন্ত্রী প্রয়াতের আত্মার শান্তিকামনা করেন ও তার স্বজনদের গভীর সমবেদনা জানান।

>>আরও পড়ুন...সমকাল সম্পাদক গোলাম সারওয়ার আর নেই

এছাড়াও তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি এবং চিফ হুইপ আসম ফিরোজ এমপি।

এছাড়া পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ৠাবের মহাপরিচালক বেনজীর আহমেদ গোলাম সারওয়ারের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলটির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক তথ্যমন্ত্রী তরিকুল ইসলাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজ) সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী মরহুমের আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০১৫৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৮ 
এমআইএস/এমআইএইচ/পিএম/এইচএস/ইএআর/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।