ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে ৪ লাখ মানুষের ভোজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে ৪ লাখ মানুষের ভোজ স্থানীয়দের সঙ্গে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীতে জাতীয় শোকদিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর উদ্যোগে চার লাখ মানুষের ভোজের আয়োজন করা হয়েছে।

গত কয়েক দিন ধরে একরামুল করিম প্রতিটি ইউনিয়ন ও উপজেলায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে ১৫ আগস্ট শোকদিবস পালন করার জন্য সভা করে যাচ্ছেন।

সোমবার (১৩ আগস্ট) সকাল থেকে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী নোয়াখালী জেলা শিল্পকলা একাডেমি মাঠে সদর, সুবর্ণচর, কবিরহাট ও কোম্পানীগঞ্জ উপজেলার নেতাকর্মীদের কাছে সংশ্লিষ্ট ইউনিয়নে ও পৌরসভায় ভোজের জন্য ২০৭টি গরু বিতরণ করেন।

 জেলার চারটি উপজেলার দুই শতাধিক স্থানে এসব গরু জবাই করা হবে।
 
এদিকে সনাতন ধর্মাবলম্বীদের ভোজের জন্য নোয়াখালীর ১৫টি মন্দিরের প্রতিনিধিদের কাছে নগদ ১৫ লাখ টাকা বিতরণ করেন তিনি।  

এ বিষয়ে নেয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান এইচএম বাহাদুর জানান, আমরা ১৫ আগস্ট উপলক্ষে সংসদ সদস্য একরামুল করিমের মাধ্যমে এলাকার মানুষের ভোজের জন্য গরু পেয়ে খুবই আনন্দিত। এতে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের প্রীতিবোধ বাড়ছে একরামুলের প্রতি।   

সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, বঙ্গবন্ধু এদেশের স্বাধীনতা এনেছেন। তার কারণে আমি সাধারণ ঘরে জন্ম নিয়েও জনগণের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। দেশ স্বাধীন না হলে কিছুই হতাম না, তাই তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্য প্রতিবছরের মতো এবারও এমন আয়োজন করেছি। তবে এবার আমার নির্বাচনী এলাকা ছাড়াও আরও ২টি উপজেলাকে যুক্ত করেছি।  

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ জানান, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য সাদা পোশাকধারী পুলিশসহ সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।