ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ আরো দু’জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ আরো দু’জন নিহত প্রতীকী

নাটোর: নাটোরের গুরুদাসপুর ও বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় আরো দু’জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একটি শিশু রয়েছে। এনিয়ে সোমবার (১৩ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন।

বিকেল পৌনে ৪টার দিকে বড়াইগ্রাম উপজেলার আগ্রান এবং সকাল ১১টার দিকে গুরুদাসপুর উপজেলার দক্ষিণ নারিবাড়ী এলাকায় এ দু’টি দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন-পাবনার চাটমোহর উপজেলার শালিকা গ্রামের আজিম উদ্দিনের ছেলে আব্দুল মান্নান (৩৭) এবং গুরুদাসপুর উপজেলার দক্ষিণ নারিবাড়ি গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে সুন্নাতি (০৩)।

আব্দুল মান্নান নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর মিটার রিডার।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শামসুন নূর বাংলানিউজকে জানান, বিকেলে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রান এলাকায় বাসচাপায় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আব্দুল মান্নান নিহত হন। তিনি বাড়ি থেকে চাটমোহর উপজেলার শালিকায় যাচ্ছিলেন। পথে স্থানীয় একটি ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে রাস্তায় ওঠার সময় দুর্ঘটনার শিকার হন তিনি।

অপরদিকে, গুরুদাসপুর থানার ওসি মো. সেলিম রেজা বাংলানিউজকে জানান, সকাল ১১টার দিকে দক্ষিণ নারিবাড়ী এলাকায় মানিকপুর-নারিবাড়ী সড়কে ব্যাটারি চালিত একটি অটোরিকশা সুন্নাতি ও ইউছা নামে দু’টি শিশুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সুন্নাতির। এসময় গুরুতর আহত হয় ইউছা। ইউছাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে সকালে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা টোলপ্লাজা এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাসচালক আজাদুল ইসলাম (৪০) নিহত হন। এসময় আহত হন অন্তত ১০ যাত্রী।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।