ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওশাবার জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
নওশাবার জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ আদালতে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ, ছবি: বাংলানিউজ

ঢাকা: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ নিয়েছেন আদালত।

সোমবার (১৩ আগস্ট) দ্বিতীয় দফায় দুইদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পরিদর্শক রফিকুল ইসলাম।  

আদালতে হাজির করা হলে তার আইনজীবী জামিনের জন্য আবেদন করেন।

শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এ এইচ ইমরুল কাওসার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরআগে সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. নাসের বাংলানিউজকে বলেন, পুলিশ হেফাজতে অভিনেত্রী কাজী নওশাবাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তিনি (নওশাবা) ডিসেন্ট্রিসহ কয়েকটি সমস্যায় ভুগছেন বলে আমাদের জানিয়েছেন। আমরা তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে পাঠিয়েছি।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে তাকে গ্রেফতার করে আইন-শৃঙ্খলা বাহিনী।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এমআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।