ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
গুরুদাসপুরে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ১

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলায় বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে আজাদুল ইসলাম (৪০) নামে এক বাসচালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ যাত্রী।

সোমবার (১৩ আগস্ট) সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আজাদুলের বাড়ি কুষ্টিয়া জেলায় বলে জানা গেছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম সামসুন নুর বাংলানিউজকে জানান, সকালে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস মেহেরপুর যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের মুখোমুখিস সংঘর্ষ হয়। এতে ১১ জন আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়। এদের মধ্যে বাসচালক আজাদুলকে গুরুদাসপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনার পর সড়কের উভয়পাশে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে পুনরায় এই সড়কে যানবাহন চলাচল শুরু হয়।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ