ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহাসড়কেও ফিটনেসবিহীন গাড়ি চলতে দেওয়া হবে না: আইজিপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
মহাসড়কেও ফিটনেসবিহীন গাড়ি চলতে দেওয়া হবে না: আইজিপি প্রেস ব্রিফিং করছেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: রাজধানী ঢাকার সড়কের পাশাপাশি দেশের মহাসড়কগুলোতেও যেন কোনোভাবে ফিটনেসবিহীন গাড়ি না চলতে পারে, সেজন্য আইন-শৃঙ্খলা রক্ষকারী বাহিনীর কঠোর নজরদারি থাকবে বলে জানিয়েছেন মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

সোমবার (১৩ আগস্ট) পুলিশ সরদফতরে প্রেস ব্রিফিং করে তিনি এ কথা জানান। আসন্ন ঈদ এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ সার্বিক বিষয়ে পুলিশের পদক্ষেপ ও তৎপরতার কথা তুলে ধরেন আইজিপি।

শিক্ষার্থীদের আন্দোলনের প্রেক্ষিতে দেশজুড়ে ট্রাফিক সপ্তাহ পালন করছে পুলিশ। ট্রাফিক আইনের কঠোর বাস্তবায়নের এই কর্মসূচিতে ফিটনেসবিহীন গাড়িকে ঢাকার রাস্তায় নামতে দেওয়া হচ্ছে না। যাচাই করা হচ্ছে গাড়ির বৈধতার কাগজপত্র ও চালকের লাইসেন্সও। মহাসড়কেও যেন ফিটনেসবিহীন গাড়ি না চলে এবং যাবতীয় কাগজপত্র বাছাই করা হয়, সেজন্যও ব্রিফিংয়ে পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দেন আইজিপি।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।