নাইক্ষ্যংছড়িতে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ১
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

নাইক্ষ্যংছড়িতে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১৩ ২:১২:৪২ এএম
ইয়াবা

ইয়াবা

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে সিএনজিচালিত অটোরিকশাতে তল্লাশি চালিয়ে ১০ হাজার ৫০ পিস ইয়াবাসহ শামসুল আলম (৩৭) নামে এক চালককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

রোববার (১২ আগস্ট) বিকেলে উপজেলার বেতবনিয়া বাজারস্থ বিজিবি চেকপোস্টে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা জব্দ করা হয়। সিএনজি অটো চালক ঘুমধুম ইউনিয়নের তুমব্রু ২ নং ওয়ার্ডের বাসিন্দা উত্তর পাড়ার মৃত সিদ্দিক আহমদের ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়, তুমব্রু সীমান্ত থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিকশা কক্সবাজার-৩৪ বিজিবি’র অধীনস্থ ঘুমধুম সীমান্ত ফাঁড়ি বেতবনিয়া চেকপোস্টে পৌঁছালে সেখানে দায়িত্বরত বিজিবি সদস্যরা সিএনজিটি আটক করে। এসময় পলিব্যাগে থাকা ১ হাজার ৫০ পিস ইয়াবাসহ সিএনজি চালককে আটক ও সিএনজিটি জব্দ করা হয়। পরে বিকেলে তাকে পুলিশে হস্তান্তর করা হয়।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি-তদন্ত) জায়েদ নুর বাংলানিউজকে জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। 

বাাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa