ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
ঝালকাঠিতে ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন মানববন্ধন/ছবি: বাংলানিউজ

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান কবির হোসেনের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ আগস্ট) সকালে মোল্লারহাট ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ইউপি সদস্য, রাজনৈতিক দলের নেতাকর্মী, শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় সহস্রাধিক মানুষ অংশ নেয়।

এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন-মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের শ্রম ও সমাজকল্যাণ সম্পাদক হাবিবুর রহমান, রানাপাশা স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক বাবুল চক্রবর্ত্তী, ম্যানেজিং কমিটির সদস্য আবদুল কাদের হোসেন, যুবলীগ নেতা মুজাম্মেল হক, ইউপি সদস্য আক্কাস সরদার ও বেল্লাল হোসেন।

বক্তারা অভিযোগ করে বলেন, স্থানীয় তালতলা কৃষি ব্যাংকের ব্যবস্থাপক মোস্তাইনুর রহমানের ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে কথা বলায় গত ২৯ মে মিথ্যা মামলা দেওয়া হয় ইউপি চেয়ারম্যান কবির হোসেনের বিরুদ্ধে। ওই মামলায় গত ৮ আগস্ট তাকে কারাগারে পাঠানো হয়। এতে ক্ষুব্ধ হন মোল্লারহাট ইউনিয়নের বাসিন্দারা।  

বক্তারা অবিলম্বে তার মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করেন। অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন তারা।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।