ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা: রাজধানীতে পৃথক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় দুজনের মৃত্যু হয়েছে। রোববার (১২ আগস্ট) বিকেলে মুমূর্ষ অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) ওয়ালিউর রহমান বাংলানিউজকে জানান, বিকেলে গুলিস্তান জিরো পয়েন্ট এলাকায় খাজা পরিবহন নামের একটি বাসের চাপায় গুরুতর আহত হন অজ্ঞাতপরিচয় ওই যুবক। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার পরনে চেক লুঙ্গি ও কোমরে লাল গামছা এবং গায়ে ছিল হাফ হাতা শার্ট। ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক পালিয়েছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে রাজধানীর ধানমন্ডি ১৫ নম্বর এলাকার একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাতনামা (৫০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রোববার (১২ আগস্ট) বিকেল ৩টায় এ দুর্ঘটনা ঘটে।

ওই বাসার কেয়ারটেকার শেখ মিলাদ জানান, সকালে হুমায়ুন নামের একজন ও অজ্ঞাতপরিচয়ের ওই ব্যক্তিকে দিনমজুর হিসেবে কাজের জন্য আনা হয়। বাসার দ্বিতীয় তলার বাহির পাশে এয়ার কন্ডিশনের (এসি) পাশে জমে থাকা ময়লা পরিষ্কার করছিল তিনি। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর হলে তাকে দ্রুত ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।