ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রমনা লেকে ডুবে প্রাণ গেলো ২ শিক্ষার্থীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
রমনা লেকে ডুবে প্রাণ গেলো ২ শিক্ষার্থীর দুই শিক্ষার্থীর মরদেহ। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর রমনা উদ্যানের লেকে গোসল করতে নেমে ডুবে দুই স্কুলশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মাহফুজ ও আদনান নামে এ দু’জন কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগে পড়তো।

রোববার (১২ আগস্ট) দুপুরে স্কুলফাঁকি দিয়ে রমনা উদ্যানে গিয়ে গোসল করতে নেমে দু’জনে ডুবে গেলে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল সোয়া ৪টার দিকে দু’জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।

তাদের সতীর্থ আরিফ বাংলানিউজকে জানায়, তারা তিনজন ক্লাস না করে দুপুরে রমনা উদ্যানে ঘুরতে আসে। এক পর্যায়ে মাহফুজ ও আদনান গোসল করতে নামে। মাহফুজ সাঁতার জানলেও আদনান জানতো না। কিন্তু মাহফুজের কাঁধে চড়ে আদনান সাঁতরাতে যায়। তখন দু’জনেই পানিতে ডুবে যায়। আরিফের চিৎকারে আশপাশের লোকজন দু’জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, বিকেল সোয়া ৪টার দিকে দু’জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

আরিফ জানায়, তার এবং আদনানের পরিবার শাহজাহানপুরের গুলবাগে থাকে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
এজেডএস/টিএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad