ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি মঈনুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি মঈনুল পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুনের হাত থেকে সনদপত্র গ্রহণ করছেন এসআই মফিজুল ইসলাম। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: ঢাকা রেঞ্জ পুলিশের মাসিক অপরাধ সভায় শ্রেষ্ঠ এসপি হিসেবে পুরস্কৃত হয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) মঈনুল হক।

এছাড়া শ্রেষ্ঠ মামলার তদন্তাকারী কর্মকর্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. গিয়াস উদ্দিন ও উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম ও শ্রেষ্ঠ সাজেন্ট হিসেবে পুরস্কুত হয়েছেন হাসানুর রহমান।

রোববার (১২ আগস্ট) দুপুরে ঢাকা রেঞ্জের ডিআইজি কার্যালয়ে তাদের হাতে এই পুরস্কারের ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

জানা যায়, ঢাকা রেঞ্জ পুলিশের মাসিক কর্মকাণ্ড পর্যালোচনা করে প্রতিমাসে বিভাগীয় জেলা ও থানায় কর্মরত পুলিশ সদস্যদের বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা ও ক্রেস্ট দেওয়া হয়। এবারের মাসিক অপরাধ সভায় ঢাকা রেঞ্জ পুলিশের মধ্যে সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে ঢাকা বিভাগের মধ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশংসিত ভূমিকা রাখায় এ জেলার পুলিশ সুপার মঈনুল হককে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করা হয়।

এছাড়া রেঞ্জের শ্রেষ্ঠ মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা ডিবির পরিদর্শক মো. গিয়াসউদ্দিন ও উপ পরিদর্শক (এসআই) মফিজুল ইসলামকে নির্বাচিত করা হয়েছে। জেলার শ্রেষ্ঠ সার্জেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন হাসানুর রহমান।

মফিজুল ইসলাম বাংলানিউজকে জানান, ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছি তা গর্বের বিষয়। তবে এ সম্মান নারায়ণগঞ্জ পুলিশ সুপার ও জেলাবাসীর অবদান। তারা আমাকে সবসময় সহযোগিতা করেছেন। বিশেষ করে পুলিশ সুপারের দিক নিদের্শনায় মামলাগুলোর তদন্ত করে আজ আমি শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা হয়েছি।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।