ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে যানবাহনকে ৭৭০ মামলা, ৭ লক্ষাধিক টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
বাগেরহাটে যানবাহনকে ৭৭০ মামলা, ৭ লক্ষাধিক টাকা জরিমানা প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখেন বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়

বাগেরহাট: ‘ট্রাফিক সপ্তাহ’ উপলক্ষে গত ৫ থেকে ১১ আগস্ট পর্যন্ত ৭৭০টি মামলা এবং সাত লাখ ১৭ হাজার ১৫৫ টাকা জরিমানা করা হয়েছে। এর মধ্যে ৪৩১টি মোটরসাইকেল ৬৯টি বাস, ৫৬টি ট্রাক, ৫৫টি পিকআপ, ৩১টি প্রাইভেট কার, ২৬টি কাভার্ড ভ্যান ও ২৬টি মাহেন্দ্র রয়েছে। এছাড়া বৈধ কাগজপত্র না থাকার কারণে ৩০টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

রোববার (১২ আগস্ট) দুপুরে বাগেরহাট পুলিশ সুপার (এসপি) পঙ্কজ চন্দ্র রায় এক প্রেস ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, ট্রাফিক সপ্তাহ উপলক্ষে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একাধিক নাশকতা মামলার আসামি শেখ মঞ্জুরুল হক রাহাত, অস্ত্র প্রস্তুত ও বিক্রয়তা বাবর আলী ওরফে বাবু হাজরাসহ বিভিন্ন মামলায় ৭৮ জনকে গ্রেফতার করে পুলিশ।

 

এদের মধ্যে ২৩ জনকে মাদক মামলায় গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৪৩ পিস ইয়াবা, দুই বোতল ফেনসিডিল, ছয় বোতল হুইস্কি (মদ) ও ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয় বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

জেলা পুলিশ লাইন মিলনায়তনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল, বাগেরহাট সদর ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) আল ফারুক, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারণ সম্পাদক আব্দুল বাকি তালুকদারসহ বাগেরহাটে কর্মরত গণমাধ্যমকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ