ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
নওগাঁয় ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ

নওগাঁ: নওগাঁ শহরের পঞ্চভাই নামে একটি বেসরকারি ক্লিনিকে ভুল চিকিৎসায় অনিল ঘোষ (৬৫) নামে এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে রোগীর পরিবারের লোকজন। 

 

শনিবার (১১ আগস্ট) দিবাগত রাতে অপারেশন থিয়েটারে তার মৃত্যু হয়।

অনিলের ছেলে অশোক কুমার বাংলানিউজকে বলেন, কিছুদিন আগে বাবার হাত ভেঙে যায়।

চিকিৎসা করানোর পরও তা ভালো না হলে শনিবার বিকেলে শহরের পঞ্চভাই ক্লিনিকে তাকে ভর্তি করানো হয়। সেখানে অর্থোপেডিক বিশেষজ্ঞ ডা. আবু হেনা সেলিমের তত্ত্বাবধানে রাতে অপারেশন করানোর জন্য অপারেশন থিয়েটারে নেওয়া হয়। এ সময় এনেসথেসিয়া বিশেষজ্ঞ ডা. ইসকেন্দার তাকে এনেসথেসিয়া ইনজেকশন দেন। এরপর আর তার জ্ঞান ফেরেনি। প্রায় ২ ঘণ্টা পর আমার বাবা মারা গেছেন বলে জানান ডাক্তাররা।  

এ বিষয়ে জানতে ক্লিনিকে গেলে চিকিৎসক এবং ক্লিনিক মালিকদের কাউকে পাওয়া যায়নি। তবে মোবাইল ফোনে ওই ক্লিনিকের মালিকদের একজন সামছুল হক বকুল বিষয়টি শিকার করে বলেন, ওটিতে নেওয়ার পর এনেসথেসিয়া ইনজেকশন দেওয়া হলে তার আর জ্ঞান ফেরেনি। তবে চিকিৎসকদের কোনো অবহেলা ছিল না বলেও জানান তিনি।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বাংলানিউজকে বলেন, অনেক রাতে এমন একটি অভিযোগ পেয়ে এক অফিসারকে পাঠানো হয়েছিল। কিন্তু রোগীর স্বজনরা লিখিত অভিযোগ না করায় ব্যবস্থা নেওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ