ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে পৃথক স্থান থেকে তিনজনের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
সাভারে পৃথক স্থান থেকে তিনজনের মরদেহ উদ্ধার

সাভার: সাভারে পৃথক স্থান থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১২ আগস্ট) সকালে সাভারের খাগান, শ্রীপুর এলাকা ও গণস্বাস্থ্য হাসপাতাল থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে বাবা-মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দেয় ফাইয়াজ রাফিদ।

পরে পরিবারের সদস্যরা দেখতে তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ফাইয়াজ রাফিদ অষ্টম শ্রেণির ছাত্র ছিলো।

একই দিনে সকালে আশুলিয়ার গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জবেদা খাতুন (৩৮) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি স্বামীর সঙ্গে আশুলিয়ার গণস্বাস্থ্য কাজী মার্কেট এলাকার মাহমুদ কাজীর বাসায় ভাড়া থাকতেন। জবেদা গাজীপুরের জয়দেবপুর শারদাগঞ্জ গ্রামের আয়নাল হকের স্ত্রী।

এছাড়া আশুলিয়ার শ্রীপুর নতুন নগর এলাকার মো. সামাদের বাড়ির একটি কক্ষ থেকে শাকিলা খাতুন (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। শাকিলা আশুলিয়ার তালপট্টী এলাকার নাছির উদ্দিনের মেয়ে। তিনি ওই বাসায় ভাড়া থাকতেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল জানান, নিহতদের মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।