ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে বাসচাপায় শিক্ষার্থী নিহত, মহাসড়ক অবরোধ

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
রংপুরে বাসচাপায় শিক্ষার্থী নিহত, মহাসড়ক অবরোধ বাসচাপায় শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ঢাকা-দিনাজপুর মহাসড়ক অবরোধ করেন

রংপুর: রংপুরে বেপরোয়া বাসের চাপায় জিওন নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ঢাকা-দিনাজপুর মহাসড়ক অবরোধ করেছেন।

রোববার (১২ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর মডার্ন শুটকির আড়ৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত জিওন নগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী।

 

এদিকে মহাসড়ক অবরোধ করে রাখায় ঢাকার সঙ্গে দিনাজপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁও ও নীলফামারীর যোগাযোগ বন্ধ রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর ২টা) বিক্ষুব্ধ এলাকাবাসী ঢাকা-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে রেখেছেন।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার বেলা সাড়ে ১১টার দিকে জিওন সাইকেলযোগে মডার্ন মোড় এলাকার মেস থেকে বের হয়ে দর্শনার উদ্দেশে রওনা হয়। এ সময় বেপরোয়া একটি বাস তাকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই ওই শিক্ষার্থীর মৃত্যু হয়।  

অন্যদিকে শিক্ষার্থী মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী ঢাকা-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এ সময় পুলিশ এসে বিভিন্ন আশ্বাস দিলেও এলাকাবাসী অবরোধ তুলে নিতে অস্বীকৃতি জানায় এবং ঘাতক বাস চালকের শাস্তি দাবি করেন। এ অবস্থায় উত্তেজনা ছড়িয়ে পড়লে পুলিশ-এলাকাবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হওয়ার খবর জানা যায়।  

এই রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ও এলাকাবাসী মহাসড়কের দুই পাশে অবস্থান নিয়েছে। পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সাইফুর রহমান সাইফ বাংলানিউজকে বলেন,  অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে।   

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ