ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ৩ লাখ ৪০ হাজার ইয়াবা জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
টেকনাফে ৩ লাখ ৪০ হাজার ইয়াবা জব্দ

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় তিন লাখ ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

রোববার (১২ আগস্ট) ভোররাতে দিকে টেকনাফ সদর ইউনিয়নের নাজির পাড়া রহমান প্রজেক্ট এলাকা থেকে পাচারের সময় ইয়াবাগুলো জব্দ করা হয়।
 
টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী জানান, নাজিরপাড়া রহমান প্রজেক্ট এলাকা দিয়ে ইয়াবার একটি চালান মায়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করতে পারে, এমন সংবাদে ভিত্তিতে সেখানেই ওত পেতে থাকে টহলদল।

 

পরে টহলদল ১০ থেকে ১২ জন লোককে একটি বস্তা নিয়ে আসতে দেখে সন্দেহ হওয়ায় তাদের চ্যালেঞ্জ করে। পাচারকারীরা বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে বস্তা ফেলে পালিয়ে যায়। পাচারকারীদের ফেলে যাওয়া বস্তা উদ্ধার করে বিজিপি ক্যাম্পে নিয়ে আসা হয়। পরে গণনা করে এতে তিন লাখ ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।  

তিনি আরও জানান, জব্দ হওয়া ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদফতরের প্রতিনিধি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
টিটি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।