ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে পিকআপ ভ্যানের ধাক্কায় যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
যশোরে পিকআপ ভ্যানের ধাক্কায় যুবক নিহত তাজিম্মুল আলম অভি

যশোর: যশোরের মণিরামপুরে পণ্যবোঝাই পিকআপ ভ্যানের ধাক্কায় তাজিম্মুল আলম অভি (২১) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। একই ঘটনায় মুরাদ হোসেন (১৯) নামে এক ছাত্র গুরুতর আহত হন।

শনিবার (১১ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে যশোর-চুকনগর আঞ্চলিক মহাসড়কের মণিরামপুর পল্লি বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘঘটনা ঘটে।  

নিহত অভি যশোর সরকারি সিটি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র এবং মণিরামপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের আলম মাস্টারের ছেলে।

আহত মুরাদ হোসেন একই এলাকার আব্দুর রহিমের ছেলে।

নিহত অভি স্থানীয় খানপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য বলেও জানান যশোর সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান।

প্রতক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, নিহত অভি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন, পেছনে বসা ছিলো সদ্য এসএসসি পাশ করা ছাত্র মুরাদ। মণিরামপুর পল্লি বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা যশোরগামী একটি পণ্যবাহী পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে মুখোমুখি ধাক্কা দেয়।  

এতে ঘটনাস্থলেই অভির মৃত্যু হয়। গুরুতর আহত মুরাদকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

উত্তেজিত জনতা পিকআপটিকে জব্দ এবং চালক কেশবপুরের মঙ্গলকোট এলাকার আব্দুল লতিফকে আটক করেছে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন বাংলানিউজকে জানান, মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৮
ইউজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।