ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌকায় ঝগড়া, স্বামীকে নদীতে ফেলে দিলেন স্ত্রী!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
নৌকায় ঝগড়া, স্বামীকে নদীতে ফেলে দিলেন স্ত্রী! বিলকিস খাতুনকে আটক করেছে পুলিশ

কুষ্টিয়া: কুষ্টিয়ার গড়াই নদীতে নৌকা পার হওয়ার সময় স্বামী সাব্বিরকে ধাক্কা দিয়ে নদীতে ফেলে দিয়েছেন স্ত্রী বিলকিস খাতুন। এ ঘটনার পর থেকে সাব্বির নিখোঁজ রয়েছেন।

শনিবার (১১ আগস্ট) দুপুরে সদর উপজেলার বড়বাজার খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। সাব্বির শহরের বিহারী পট্টির সাইফের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, সাব্বির তার স্ত্রী বিলকিসকে নিয়ে হরিপুর থেকে নৌকায় কুষ্টিয়া বড় বাজার খেয়াঘাটের দিকে যাচ্ছিলেন। এ সময় স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে স্ত্রী বিলকিস তার স্বামী সাব্বিরকে ধাক্কা দিয়ে নৌকা থেকে নদীতে ফেলে দেন। এরপর থেকে সাব্বির নিখোঁজ রয়েছেন। এদিকে খেয়াঘাটে নৌকা পৌঁছানো মাত্র বিলকিস পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে।

সন্ধ্যায় কুষ্টিয়া ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আলী সাজ্জাদ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। আমাদের ডুবুরি না থাকায় উদ্ধার কাজ শুরু করা যায়নি। খুলনায় খবর দেওয়া হয়েছে। সেখান থেকে ডুবুরিদল এলে উদ্ধার কাজ শুরু হবে।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।