ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকে নবজাতকের মৃত্যু, পুলিশ হেফাজতে দাদি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
ঢামেকে নবজাতকের মৃত্যু, পুলিশ হেফাজতে দাদি

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চার দিন বয়সী এক মেয়ে নবজাকের মৃত্যু হয়েছে। কারণ জানতে নবজাতকের দাদি রেজিয়া রেজিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১০ আগস্ট) রাতে ঢামেক হাসপাতালে ১১০ নং ওয়ার্ডে থাকা নবজাতকের মা ও দাদিসহ স্বজনরা ঘুমিয়ে যাওয়ার পর শনিবার (১১ আগস্ট) সকালে ওই শিশুটিকে মৃত পাওয়া যায়। পরে আইনি প্রক্রিয়া শেয়ে ময়না-তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়।

নবজাতকের মায়ের নাম আঁখি। বাবার নাম জুয়েল। তাদের বাড়ি গাজীপুর সদরে। আঁখিকে ঢামেকে ভর্তির পর গত ৮ আগস্ট অস্ত্রোপচারের মাধ্যমে নবজাতকের জন্ম হয়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বিকেলে বাংলানিউজকে জানান, গত রাতে ওই ওয়ার্ডে মা ও দাদিসহ নবজাতকের স্বজনরা সবাই ঘুমিয়ে পড়ে। সকালে উঠে সবাই দেখতে পায় শিশুটি মারা গেছে। এই নিয়ে ওয়ার্ডে হইচই পড়ে যায়।  

ওসি আরও জানান, নবজাতকের মা ও পরিবারের কোনো অভিযোগ না পেলেও হাসপাতালের ওয়ার্ডের কয়েকজনের সন্দেহের তীর দাদির দিকে। সে কারণে দাদি রেজিয়াকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ময়না-তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।  

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।