ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে স্কাউট সমাবেশে শিক্ষক-শিক্ষার্থীসহ ৩০ জন অসুস্থ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
নাটোরে স্কাউট সমাবেশে শিক্ষক-শিক্ষার্থীসহ ৩০ জন অসুস্থ

নাটোর: তীব্র গরমে নাটোরে স্কাউট সমাবেশে আসা শিক্ষক-শিক্ষার্থীসহ অন্তত ৩০ জন অসুস্থ হয়ে পড়েছেন। এদের মধ্যে তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১২ জনকে জরুরি বিভাগে এবং বাকিদের ঘটনাস্থলেই চিকিৎসা দেওয়া হয়েছে।

শনিবার ( ১১ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে নাটোর আধুনিক শঙ্কর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে এ ঘটনা ঘটে।  

অসুস্থদের মধ্যে বাগাতিপাড়া গার্লস হাইস্কুলের শারীরিক শিক্ষার শিক্ষিকা আইভী রহমান ও পেড়াবাড়িয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মোহাম্মদ নুর-উন-নবী এবং নাটোর সদর উপজেলার একজন ছাত্রীসহ তিনজনকে তাৎক্ষণিকভাবে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বিভিন্ন এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের ১২ জন শিক্ষার্থীকে হাসপাতলের জরুরী বিভাগে এবং বাকিদের ঘটনাস্থলেই চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

>>আরও পড়ুন...নাটোরকে শতভাগ স্কাউট জেলা ঘোষণা

নাটোর আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মাহবুবুর রহমান বাংলানিউজকে জানান, প্রচণ্ড তাপদাহের কারণে তারা অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ হয়ে পড়া শিক্ষক ও শিক্ষার্থীদের চিকিৎসা দেওয়া হয়েছে। তারা বর্তমানে সুস্থ রয়েছেন।  

জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ বাংলানিউজকে জানান, প্রচণ্ড তাপদাহের কারণেই এমনটা হয়েছে। তাদের পক্ষ থেকে প্রস্ততির কোনো ঘাটতি ছিলো না। বিষয়টি তাৎক্ষণিকভাবে সমাধান করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।