ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাফিক সপ্তাহ উপলক্ষে জেলা পুলিশের শোভাযাত্রা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
ট্রাফিক সপ্তাহ উপলক্ষে জেলা পুলিশের শোভাযাত্রা ট্রাফিক সপ্তাহ উদযাপন উপলক্ষে শোভাযাত্রা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: ট্রাফিক সপ্তাহ উদযাপন উপলক্ষে শনিবার (১১ আগস্ট) দুপুরে রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর ট্রাফিক মোড় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে করা হয়। শোভাযাত্রাটি বানেশ্বর বাজার এলাকা প্রদক্ষিণ করে বানেশ্বর ডিগ্রি কলেজে গিয়ে শেষ হয়। পরে ডিগ্রি কলেজ মাঠে ট্রাফিক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ। এতে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ এস এম একরামুল হক।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাজশাহী জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) আবুল কালাম সাহিত, পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মাহমুদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) আব্দুর রাজ্জাক খান, রাজশাহী এবং পুঠিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক।

সভা পরিচালনা করেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল আহম্মেদ, রাজশাহী জেলা ট্রাফিক পুলিশ পরিদর্শক সালেক খান।

এতে স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, পরিবহন মালিক শ্রমিক ও বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সভায় পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন, প্রতিটি নাগরিককে সু-নাগরিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। পুলিশ, গাড়ির মালিক, শ্রমিক, সড়ক বিভাগ ও পথচারী সবাই মিলে দেশের সড়ক পথ নিরাপদ করতে হবে।

তিনি সবাইকে যে যেখানে আছেন নিজ নিজ স্থানে থেকে সচেতনভাবে সড়কে চলাচলের আহ্বান জানান। তাহলেই বাংলাদেশ একটি সমৃদ্ধিশালী ও নিরাপথ সড়কের দেশ হিসেবে পৃথিবীতে মাথা উঁচু করে দাঁড়াবে বলে উল্লেখ করেন পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad