ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শেরপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
শেরপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

শেরপুর: শেরপুর শহরের পূর্বশেরী অষ্টমীতলা সংলগ্ন মৃগী নদীর তীর থেকে আব্দুল হালিম (৫২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (১১ আগস্ট) সকাল ৯টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ।  জানা যায়, প্রায় ৯ বছর আগে একই স্থান থেকে আব্দুল হালিমের ছেলে আব্দুল আজীজের মরদেহ উদ্ধার করা হয়েছিল।

 

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শুক্রবার বিকেল তিনটার সময় আব্দুল হালিম কাজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যান। রাত অনেক হয়ে গেলেও তিনি বাড়ি ফিরে না আসায় স্বজনরা খোঁজাখুজি করতে থাকেন। একপর্যায়ে সকালে স্থানীয়রা মৃগী নদীর তীরে একটি মরদেহ পড়ে থাকতে দেখলে স্বজনদের খবর দেয়। স্বজনরা মরদেহ শনাক্ত করে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।  

উল্লেখ্য, গত ২০০৯ সালে ১ মে একই স্থানে নিহত আব্দুল হালিমের ছেলে আব্দুল আজিজের মরদেহ পাওয়া যায়। পরবর্তীতে এ নিয়ে মামলা দায়ের হলে এখনও সেটি বিচারাধীন রয়েছে।

এদিকে ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে পুলিশ তৎপর বলে বাংলানিউজকে জানিয়েছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।