মহাখালীতে ১৮-২১ আগস্টের অগ্রিম টিকিট শেষ
[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
bangla news

মহাখালীতে ১৮-২১ আগস্টের অগ্রিম টিকিট শেষ

মাহফুজুল ইসলাম, সি‌নিয়র ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১১ ১:২০:২২ পিএম
টিকেট প্রত্যাশী শূন্য মহাখালী বাস টার্মিনাল-ছবি-বাংলানিউজ

টিকেট প্রত্যাশী শূন্য মহাখালী বাস টার্মিনাল-ছবি-বাংলানিউজ

মহাখালী থেকে: মহাখালী বাস টার্মিনালে ১৮-২১ আগস্টের অগ্রিম টিকিট বিক্রি শেষ। ১৪-১৭ আগস্টের ৯০-৯৫ শতাংশ টিকিট বিক্রিও শেষ। ফলে টার্মিনালে ঈদযাত্রীদের কোনো ভিড় নেই, নেই লাইনও। 

যাত্রীদের দু-একজন আসলেও তারা পছন্দসই সিট পাচ্ছেন না। ১৪-১৭ আগস্টের কিছু গাড়ির পেছনের টিকিট পেয়েছেন তারা। কেউ বা খালি হাতে ফিরে যাচ্ছেন। শনিবার (১১ আগস্ট) সকালে টার্মিনালের এনা, একতা, এসআর ট্রাভেলস এবং শাহ ফতেহ আলী পরিবহনের কাউন্টারগুলোতে এই দৃশ্য দেখা গেছে।

ঢাকা থেকে বগুড়া, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও রাজশাহীগামী একতা ট্রান্সপোর্টে ১৮ থেকে ২১ আগস্ট পর্যন্ত কোনো টিকিট নেই।

এই পরিবহনের গাইবান্ধা ও পলাশবাড়িগামী কাউন্টার মাস্টার হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, ঈদের আগের চারদিনের টিকিট শেষ। এখন তার আগের চারদিনের শেষের সারির টিকিট বিক্রি করছি। আজকের পর তাও থাকবে না।

একই কথা বলেন বগুড়া, নওগাঁ, আক্কেলপুর, বদলগাছী, সোনাতলা এবং ধামুহাটগামী শাহ ফতেহ আলী পরিবহনের কাউন্টার মাস্টার তুহিন।

তিনি বলেন, শুক্রবার (১০ আগস্ট) টিকিট বিক্রির চাপ ছিলো। ওইদিন প্রায় সব টিকিট শেষ হয়ে গেছে। এখন কেউ অনুরোধ করলে দু-একটা দিচ্ছি। কাল থেকে হয়তো তাও দেওয়া সম্ভব নয়। 

এই কাউন্টার থেকে ১৯ তারিখের টিকিট কিনতে আসা শিক্ষার্থী মাহমুদুল হাসান রিয়াদ বাংলানিউজকে বলেন, টিকিট পাইনি। এখন চিন্তা করছি ১৭ তারিখে টিকিট কিনবো।

জানতে চাইলে রংপুরগামী এনা পরিবহনের কাউন্টার মাস্টার আব্দুল করিম বলেন, ৭-৮ তারিখেই আমাদের টিকিট বিক্রি শেষ। রাস্তা ভালো থাকলে অতিরিক্ত বাস ছাড়লে হয়তো কিছু টিকিট বিক্রি করবো।

সিলেটগামী এনার কাউন্টার মাস্টার বলেন, ১৯, ২০ এবং ২১ আগস্টের টিকিট শেষ। তবে অন্য দিনগুলোর টিকিট আছে।

এস আর ট্রাভেলসের কাউন্টার মাস্টার মো. আমির বলেন, আমাদের অগ্রিম সব টিকিট বিক্রি শেষ।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এমএফআই/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   ঈদে বাড়ি ফেরা ঈদ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa