মুন্সিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

মুন্সিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১০ ৯:৪১:৪৯ এএম
নিহত মকবুল। ছবি: সংগৃহীত

নিহত মকবুল। ছবি: সংগৃহীত

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. মকবুল (৩৬) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। তার বিরুদ্ধে ১২টি মাদক মামলা রয়েছে।
শুক্রবার (১০ আগস্ট) ভোর ৪টার দিকে পদ্মাসেতুর পুনর্বাসন কেন্দ্রের কুমারভোগ এলাকায় এ ঘটনা ঘটে। এসময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১ এর দুই সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন-সিপাহী আমিরুল ইসলাম ও তাকি উদ্দিন। নিহত মকবুল কুমারভোগ এলাকার আবদুল হাকিম মুন্সীর ছেলে। র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার, এএসপি মহিতুল ইসলাম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে কুমারভোগ এলাকায় অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চার-পাঁচজন মাদক বিক্রেতা গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে গেলে ঘটনাস্থলে মকবুলকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এ অবস্থায় মকবুলকে উদ্ধার করে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরোও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, দু’টি মোবাইল ফোন, ৫০০ পিস ইয়াবা ও চার হাজার ৬০০ টাকা জব্দ করা হয়। বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮ এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa