ইবির দুই ছাত্র-ছাত্রীর আত্মহত্যা
[x]
[x]
ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪২৫, ১৫ আগস্ট ২০১৮
bangla news

ইবির দুই ছাত্র-ছাত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৮-১০ ২:৪৮:১৭ এএম
ম্যাপ

ম্যাপ

কুষ্টিয়া: কুষ্টিয়ায় প্রতিষ্ঠিত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের দুই ছাত্র-ছাত্রী আত্মহত্যা করেছেন। স্থানীয়রা বলছেন, প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটেছে 

বৃহস্পতিবার (০৯ আগস্ট) পৃথক জায়গায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। দুই শিক্ষার্থী হলেন- বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১১-১২ শিক্ষা বর্ষের ছাত্র রোকনুজ্জামান ও মুনতা হেনা।

জানা যায়, সন্ধ্যায় ঝিনাইদহ শহরের বাসায় নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন। এরপর রাতে কুষ্টিয়া সদর উপজেলার মতি মিয়া রেলগেট এলাকায় পোড়াদহ থেকে গোয়ালনন্দগামী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে রোকনুজ্জামান আত্মহত্যা করেন। তার গ্রামের বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা এলাকায়। 

জানা যায়, হেনা ও রোকনুজ্জামানের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো।  কিন্তু তাদের পরিবারের সদস্যরা কেউ-ই বিষয়টি মেনে নেননি।  এ নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েন। 

পোড়াদহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আজিজ বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ রেললাইন থেকে মরদেহ উদ্ধার করেছে। 

বাংলাদেশ সময়: ০২৪৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   কুষ্টিয়া

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa