ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিসিদের আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৮
ডিসিদের আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার নির্দেশ শিল্পমন্ত্রী আমির হোসেন আমু

ঢাকা: আগামী জাতীয় নির্বাচনে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি যাতে বর্তমানের মতো নিয়ন্ত্রণে থাকে সেজন্য জেলা প্রশাসকদের (ডিসি) নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।  

বুধবার (২৫ জুলাই) জেলা প্রশাসক সম্মেলন দ্বিতীয় দিনের তৃতীয় অধিবেশন শেষে একথা জানান তিনি। দুপুরে মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে এ অধিবেশন অনুষ্ঠিত হয়।

 

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে আমির হোসেন আমু বলেন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি এভাবে যেনো নিয়ন্ত্রণে থাকে ডিসিদের সে নির্দেশ দেওয়া হয়েছে। আর মাদক নিয়ন্ত্রণের ব্যাপারে প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী জিরো টলারেন্স অব্যাহত রাখতে বলা হয়েছে।  

‘মাদক ব্যবসায়ী ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না। এ ব্যপারে প্রধানমন্ত্রী যে নির্দেশ দিয়েছেন সেটা যেনো বাস্তবায়ন হয়। ’
 
আমু বলেন, ডিসিদের আরও বলা হয়েছে আগামী আখ মৌসুমে আখ দিয়ে যেনো গুড় করা না হয়, আখগুলো যেনো সুগার মিলে যায় সে দিকে লক্ষ্য রাখতে হবে।  

অপর এক প্রশ্নের উত্তরে শিল্পমন্ত্রী বলেন, দেশে সার বিতরণে কোনো সমস্যা নেই। সার বিতরণ অত্যন্ত সুষ্ঠুভাবে হচ্ছে। এটা নিয়ে আলোচনার কোনো সুযোগ নেই। আন্দোলনের নামে বিরোধীদলের অবরোধ, জ্বালাও-পোড়াও, ভয়াবহ পরিস্থিতির মধ্যেও আমরা সারা দেশে সার যথাসময়ে পৌঁছে দিয়েছি।   

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ২৫,  ২০১৮ 
এসকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।