ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নেতা নিহত সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শ্রমিকেরা।

মাদারীপুর: মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় মওলা হাওলাদার (৪৫) নামে এক শ্রমিক নেতা নিহত হয়েছেন।

রোববার (২২ জুলাই) দুপুরে মাদারীপুর-শরীয়তপুর-চাঁদপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

এ খবর ছড়িয়ে পড়লে বিকেলে শ্রমিকেরা ঢাকা-বরিশাল ও মাদারীপুর-শরীয়তপুর-চাঁদপুর মহাসড়ক প্রায় একঘণ্টা অবরোধ করে রাখে।

নিহত মওলা হাওলাদার মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের বড় মেহের এলাকার মৃত লাল মিয়া হাওলাদারের ছেলে। তিনি মাদারীপুর শ্রমিক ইউনিয়নের সদস্য ছিলেন।

পুলিশ জানায়, দুপুরে মাদারীপুর-শরীয়তপুর-চাঁদপুর মহাসড়ক দিয়ে শরীয়তপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার গাড়ি শরীয়তপুর যাচ্ছিল। গাড়িটি মাদারীপুরের মস্তফাপুর পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী মওলা গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান।

এ খবর ছড়িয়ে পড়লে শ্রমিকেরা ঢাকা-বরিশাল ও মাদারীপুর-শরীয়তপুর-চাঁদপুর মহাসড়ক ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে।

মাদারীপুর সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করা হয়েছে। জব্দকৃত গাড়িটি মাদারীপুর জেলা প্রশাসনের এনডিসির কাছে হস্তান্তর করা হয়েছে।

মাদারীপুর জেলা প্রশাসনের ডেপুটি নেজারত কলেক্টর (এনডিসি) আল মামুন বাংলানিউজকে বলেন, গাড়িটি শরীয়তপুর উপজেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার। আমাদের জেলা প্রশাসক স্যার নিহত পরিবারকে ২৫ হাজার টাকা দিয়ে সহযোগিতা করেছেন। এছাড়াও অসহায় পরিবারটিকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।