ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফের কোটা আন্দোলনের ৩ নেতাকে মারধরের অভিযোগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
ফের কোটা আন্দোলনের ৩ নেতাকে মারধরের অভিযোগ

ঢাকা বিশ্ববিদ্যালয়: টিএসসিতে প্রতিবাদ সমাবেশ শেষে ফেরার সময় কোটা আন্দোলনের তিন নেতাকে মারধরের অভিযোগ উঠেছে।

রোববার (২২ জুলাই) বিকেল ৫টার দিকে রাজধানীর নিউমার্কেট থানার এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল মোড়ে তাদের ওপর হামলা করা হয়। এতে আহত হয়েছেন কোটা আন্দোলনের যুগ্ম-আহ্বায়ক সোহরাব হোসেন, রাতুল সরকার ও নিয়াজী।

প্রত্যক্ষদর্শীরা জানান, টিএসসি রাজু ভাস্কর্যের সমাবেশ থেকে সিএনজি নিয়ে বের হন কোটা আন্দোলনের এ তিন নেতা। এ সময় দু’টি মোটরসাইকেল নিয়ে তাদের পিছু নেয় কেন্দ্রীয় কমিটির কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক উপ-সম্পাদক মুরাদ হায়দার টিপুসহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান উজ্জ্বল, জহুরুল হক শাখা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক আমির হামজসহ ছয় নেতাকর্মী। বাটা সিগন্যাল মোড়ে সিএনজির পথরোধ করে নামিয়ে তিনজনকে ব্যাপক মারধর করা হয়। এ সময় ট্রাফিক পুলিশ ও পথচারীরা মারধর করার কারণ জিজ্ঞেস করলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ছিনতাইকারী বলে মারধর করতে থাকেন।

এ বিষয়ে জানতে চাইলে সাইদুর রহমান উজ্জ্বল বাংলানিউজকে বলেন, কোটা আন্দোলন হয়েছে ক্যাম্পাসে। মোটরসাইকেল নিয়ে বাটা সিগন্যাল এক সিএনজির চালকের সঙ্গে আমার ঝামেলা হয়। কিন্তু সিএনজিতে থাকা তিনজনের সঙ্গে কোনো কথা হয়নি।

মারধর করার ভিডিও সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, আমি এখন পর্যন্ত কোনো ধরনের ভিডিও দেখিনি।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এসকেবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।