ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিটি জেলায় বিমানবন্দর নির্মাণ করা হবে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
প্রতিটি জেলায় বিমানবন্দর নির্মাণ করা হবে  বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল

নোয়াখালী: আগামী তিন মাসের মধ্যে তদন্ত কমিটির প্রতিবেদনের ভিত্তিতে নোয়াখালীর বিমানবন্দর ও অবকাঠামো নির্মাণের সিদ্ধান্ত নেয়া হতে পারে বলে জানিয়েছেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল। 

রোববার (২২ জুলাই) বিকেলে নোয়াখালী উপকূলীয় অঞ্চলের সুবর্ণচর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চরশুল্লাকিয়া গ্রামের ১৬ একর ভূমির ওপর ১৯৯৩ সালে নির্মিত নোয়াখালীর একমাত্র বিমানবন্দরটির রানওয়ে পরিদর্শন শেষে মন্ত্রী একথা জানান।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী দেশের প্রতিটি জেলায় একটি করে বিমানবন্দর নির্মাণ করা হবে এবং সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে সরকার।


পর্যটন শিল্প নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, নোয়াখালীর হাতিয়ার নিঝুম দ্বীপ ও সুবর্ণচর পর্যটন শিল্পের সম্ভাবনাময় একটি খাত। এ খাতকে কাজে লাগাতে সরকার ইতোমধ্যে কাজ শুরু করেছে এবং কিছুদিনের মধ্যে এটি নিয়ে মন্ত্রিসভায় কথা বলার সম্ভাবনা রয়েছে বলেও জানান তিনি।
    
এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন- নোয়াখালী-৪ (সদর-সুর্বণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম সেলিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল, জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াস শরিফসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
আরএ  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ