ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেনে ঢিল ছোড়ার অপরাধে আটক ২ যুবক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
ট্রেনে ঢিল ছোড়ার অপরাধে আটক ২ যুবক কারাগারে আটক দুই যুবক। ছবি/বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জে যাত্রীবাহী পাহাড়িকা ট্রেনে ঢিল ছোড়ার অপরাধে আটক দুই যুবককে কারাগারে পাঠিয়েছে রেলওয়ে পুলিশ।

রোববার (২২ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে, শনিবার (২১ জুলাই) বিকেলে শমশেরনগর স্টেশন থেকে তাদের আটক করা হয়।

আটক দুই যুবক হলেন- উপজেলার রামেশ্বরপুর এলাকার আফতাব মিয়ার ছেলে বিল্লাল মিয়া (২৭) ও উত্তর বানারসি এলাকার ইদন মিয়ার ছেলে বাবুল মিয়া (২৭)।

রেলওয়ে পুলিশ জানায়, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে শমশেরনগর স্টেশনের সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস ও ঢাকাগামী পারাবাবত এক্সপ্রেস টেন দু’টি ক্রসিংয়ের সময় ওই দুই যুবক পাহাড়িকা ট্রেনকে লক্ষ্য করে ঢিল ছোড়ে। এসময় নিরাপত্তার কাজে নিয়জিত রেলওয়ের কর্মীরা তাদের সনাক্ত করে রাখেন। পরে শমশেরনগর স্টেশন থেকে তাদের আটক করে।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বাংলানিউজকে বলেন, আটক দুই যুবককে রেলওয়ের আইন অনুযায়ী আদালতের মাধ্যেমে কারাগারে পাঠানো হয়েছে। রেলওয়ে আইনে এ ধরনের কাজ মারাত্মক অপরাধ।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।