ব্যাংক কর্মকর্তার আঙুল ফাটালেন সার্জেন্ট-কনস্টেবল 
[x]
[x]
ঢাকা, রবিবার, ২৮ শ্রাবণ ১৪২৫, ১২ আগস্ট ২০১৮
bangla news

ব্যাংক কর্মকর্তার আঙুল ফাটালেন সার্জেন্ট-কনস্টেবল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২২ ২:৩৮:৫৫ পিএম
আহত ব্যাংক কর্মকর্তা আলী হোসেন। ছবি: বাংলানিউজ

আহত ব্যাংক কর্মকর্তা আলী হোসেন। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর সাতাইশ এলাকায় পিটিয়ে সোনালী ব্যাংকের এক কর্মকর্তার আঙুল ফাটিয়ে দিয়েছেন সার্জেন্টসহ দুই পুলিশ সদস্য। এ ঘটনায় জড়িত সার্জেন্ট ও এক কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। 

রোববার (২২ জুলাই) সকালে এ ঘটনা ঘটেছে। আহত ব্যাংক কর্মকর্তা হলেন- টঙ্গীর সাতাইশ ব্যাংকপাড়া এলাকার বাসিন্দা মো. আলী হোসেন (৪৫)। তিনি সোনালী ব্যাংকের গাজীপুরের বোর্ডবাজার জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যাংক কর্মকর্তা আলী হোসেন সকালে বাড়ি থেকে বের হয়ে রিকশায় ব্যাংকের উদ্দেশে রওনা দেন। যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাতাইশ রোডের মাথায় পৌঁছালে সেখানে কর্তব্যরত সার্জেন্ট মো. ফিরোজ এবং কনস্টেবল শ্যামল দত্ত রিকশাটির গতিরোধ করেন। এ সময় রিকশাটি আর যেতে দেওয়া হবে না বললে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

রিকশাযাত্রী আলী হোসেন বাংলানিউজকে বলেন, পুলিশ সদস্যদের আমি বলি- রিকশা ভাড়া দিয়ে চলে যাই, পরে আপনারা রিকশাটাকে সরিয়ে দেন। এ কথা বলার সঙ্গে সঙ্গেই পুলিশের সার্জেন্ট মো. ফিরোজ ও কনস্টেবল শ্যামল অকথ্য ভাষায় গালিগালাজ করেন। আমি এর প্রতিবাদ জানালে তারা একপর্যায়ে আমাকে মারধর করেন। 

পথচারীরা জানান, এ সময় আশ-পাশের লোকজন ছুটে আসে এবং ঘটনার প্রতিবাদ জানিয়ে দুই পুলিশ সদস্যকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে টঙ্গী থানা পুলিশ ও অন্য ট্রাফিক পুলিশরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। একইসঙ্গে আহত ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। 

ব্যাংক কর্মকর্তা আলী হোসেন বাংলানিউজকে বলেন, হঠাৎ করে দুই পুলিশ সদস্য উত্তেজিত হয়ে আমাকে এলোপাথাড়ি মারধর করেন। এতে আমার জামা-কাপড় ছিঁড়ে গেছে। হাতের নখ ফেটে রক্তও বের হচ্ছে।

গাজীপুর ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার মো. সালেহ উদ্দিন আহমেদ বাংলানিউজকে বলেন, এ ঘটনায় সার্জেন্ট ফিরোজ ও কনস্টেবল শ্যামল দত্তকে প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮ 
আরএস/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   গাজীপুর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa