ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘সাংস্কৃতিক উৎকর্ষ সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিহত করে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
‘সাংস্কৃতিক উৎকর্ষ সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিহত করে’ ফেনী শিল্পকলা একাডেমিতে সাংস্কৃতিক উৎসবের সমাপনী অনুষ্ঠান

ফেনী: ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, সুস্থ সাংস্কৃতিক উৎকর্ষ সন্ত্রাস-জঙ্গিবাদ ও সাস্প্রদায়িকতাকে প্রতিহত করে। তাই বর্তমান সরকার সারাদেশে একযোগে সাংস্কৃতিক উৎসবের আয়োজন করেছে।

শনিবার (২১ জুলাই) ফেনী শিল্পকলা একাডেমিতে আয়োজিত দুই দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবে এসব কথা বলেন তিনি।  

ফেনীবাসীর সম্মিলিত প্রচেষ্টায় জেলায় একটি সুন্দর পরিবেশ তৈরি হয়েছে জানিয়ে নিজাম উদ্দিন হাজারী আরো বলেন, ফেনীতে একটি মেডিকেল কলেজের জন্য দাবি করেছি।

আশা করছি আমাদের দাবি বাস্তবায়িত হবে।

স্থানীয় সরকার ফেনীর উপ-পরিচালক দেবময় দেওয়ানের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মনোজ কুমার রায়, জেলা পরিষদের নির্বাহী শারমীন জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, দাগনভূঞাঁ উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার, বিশিষ্ঠ নাট্যব্যক্তিত্ব শমী কায়সার, ফেনী শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার ইসমত আরা যূথি প্রমুখ।  

দুই দিনব্যাপী এ উৎসবে ফেনীর বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা অংশগ্রহণ করেন। সমাপনীতে সকল শিল্পীকে সাংস্কৃতিক মন্ত্রণালয়ের সনদপত্র দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।