ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে বৃদ্ধ খুনের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
খাগড়াছড়িতে বৃদ্ধ খুনের অভিযোগ

খাগড়াছড়ি: খাগড়াছড়ির সদর উপজেলার ইটছড়ি এলাকায় বিমল চাকমা (৬০) নামে এক বৃদ্ধাকে খুন করার অভিযোগ উঠেছে। এজন্য জনসংহতি সমিতির (জেএসএস সংস্কার) বিরুদ্ধে আঙুল তুলছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

শনিবার (২১ জুলাই) দুপুরে ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে খুনের নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

বিবৃতিতে ইউপিডিএফের খাগড়াছড়ি ইউনিটের সংগঠক ও গণতান্ত্রিক যুব ফোরামের সভাপতি অংগ্য মারমা বলেন, ‘গত বৃহস্পতিবার (১৯ জুলাই) প্রেম রঞ্জন চাকমা ও উজ্জ্বল চাকমা ওরফে কর্ণ’র নেতৃত্বে জেএসএস সংস্কারবাদী গ্রুপের ৭-৮ জন সদস্য বিমল চাকমাকে সাজেক পাড়ার নিজ বাড়ি থেকে অস্ত্রের মুখে অপহরণ করে।

তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করলে সন্ত্রাসীরা একদিন পর শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বিমলকে তার বাড়ির উঠোনে গুরুতর আহতাবস্থায় ফেলে রেখে যায়। পরে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। ধারণা করা হয় সীমাহীন শারীরিক নির্যাতনের ফলে তার মৃত্যু হয়েছে। ’

বিবৃতিতে অংগ্য মারমা বিমল চাকমার খুনিদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এডি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।