ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
আলমডাঙ্গায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় হাসিবুল ইসলাম (৩০) নামে এক মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

শনিবার (২১ জুলাই) সকালে উপজেলার আইলহাস গ্রামের হোসেনপুর মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হাসিবুল ওই গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

নিহতের পরিবারের লোকজন জানায়, প্রতিদিনের মতো শুক্রবার (২০ জুলাই) হাসিবুল বাড়ি থেকে বের হয়। রাত হয়ে গেলেও তিনি বাড়ি ফেরেনি। পরদিন সকালে খবর পাওয়া যায় হোসেনপুর মাঠে তার মরদেহ পড়ে আছে।  

স্থানীয়রা জানায়, সকালে মাঠে কাজ করতে যাওয়ার সময় মাঠের মধ্যে রক্তাক্ত অবস্থায় হাসিবুলের মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন বাংলানিউজকে বলেন, নারী ঘটিত কোনো শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।