ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে নিখোঁজ

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১১ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে নিখোঁজ

পাথরঘাটা (বরগুনা): সুন্দরবন সংলগ্ন বঙ্গোপসাগরের নারিকেলবাড়িয়া এলাকায় ঝড়ের কবলে পড়ে ১৭ জেলেসহ এফবি তরিকুল-১ নামে একটি ট্রলার ডুবে গেছে।

শনিবার (২১ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। তবে জেলেদের কারো নাম এখনো জানা যায়নি।

বরগুনা জেলা ফিশিং ট্রলার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. দুলাল মাস্টার বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করে জানান, সুন্দরবন সংলগ্ন নারিকেলবাড়িয়া এলাকায় মাছ ধরার সময় ঝড়ের কবলে পড়ে পাথরঘাটার চরদুয়ানী ইউনিয়নের মঠেরখাল গ্রামের মো. ছগিরের মালিকানাধীন এফবি তরিকুল-১ ট্রলারটি ডুবে যায়। এ সময় ওই ট্রলারে থাকা ১৭ জেলে নিখোঁজ হয়। এখন পর্যন্ত তাদের সন্ধান বা উদ্ধার করা সম্ভব হয়নি।  

অপরদিকে বরগুনা জেলা ফিশিং ট্রলার শ্রমিক ইউনিয়নের সভাপতি আ. মান্নান মাঝি বলেন, শুক্রবার রাতে তালতলী উপজেলার আবুল কালামের মালিকানাধীন এফবি আল্লাহ মালিক নামে একটি ট্রলারের ইঞ্জিন বিকল হওয়ায় বাংলাদেশি জলসীমানা অতিক্রম করে ভারতীয় জলসীমায় প্রবেশ করে। পরে শনিবার সকালে অপর একটি ট্রলারের সহযোগিতায় সেই ট্রলারটি মোংলা বন্দরের দিকে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানা যায়। তবে ওই ট্রলারের জেলেরা সবাই অক্ষত ও সুস্থ রয়েছেন বলে মান্নান মাঝি জানান।  

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।