ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৯ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  মাদক বিক্রেতা নিহত। প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুরে মাদকবিরোধী অভিযানের সময় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় র্যাবের চার সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক জব্দ করা হয়েছে।  

শুক্রবার (২০ জুলাই) গভীর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। তবে নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি।

চাঁপাইনবাবগঞ্জ র্যাব ক্যাম্প সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাত ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মোল্লার মাথা এলাকার একটি আম বাগানে মাদক লেনদেন হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। র্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও গুলি চালালে এক চোরাকারবারী গুলিবিদ্ধ হয়। এসময় অন্যরা পালিয়ে যায়।

পরে র্যাব সদস্যরা গুলিবিদ্ধ মাদক বিক্রেতাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় র্যাবের চার সদস্য আহত হয়েছে বলে র্যাব জানিয়েছে।  

চাঁপাইনবাবগঞ্জ র্যাব ক্যাম্প আরো জানায়, অভিযানের সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল একটি ম্যাগজিন এবং চার রাউন্ড গুলিসহ প্রায় শতাধিক ফেনসিডিল জব্দ করা হয়।  

চাঁপাইনবাবগঞ্জ র্যাব ক্যাম্প কমান্ডার সাঈদ অাবদুল্লাহ আল মুরাদ এতথ্য নিশ্চিত করেন।  

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।