ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতীবান্ধায় 'বন্দুকযুদ্ধে' মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২২ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
হাতীবান্ধায় 'বন্দুকযুদ্ধে' মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রবিউল ইসলাম (৪২) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। এতে এক পুলিশ সদস্যও আহত হয়েছেন।

শুক্রবার (২০ জুলাই) দিনগত মধ্যরাতে উপজেলার সিংগিমারী এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত রবিউল বগুড়ার শহরের ধাওয়া ফিকশান সোনারপাড়া এলাকার বাসিন্দা।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বাংলানিউজকে জানান, মাদক বিক্রেতা রবিউলসহ একটি দল মাদকের চালান পার করছেন, এমন সংবাদের ভিত্তিতে উপজেলার সিংগিমারী এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা গুলি চালালে আত্মরক্ষার্থে পুলিশও দুই রাউন্ড গুলি ছুড়ে। এতে রবিউলের দুই পায়ে গুলিবিদ্ধ লাগে। পরে তাকে গ্রেফতার ও ঘটনাস্থল থেকে ২৫ কেজি গাঁজা জব্দ করা হয়। ঘটনার সময় হাতীবান্ধা থানার এক পুলিশ সদস্য আহত হলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলে বাংলানিউজকে নিশ্চিত করেন ওসি ওমর ফারুক।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।