ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভেড়ামারায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
ভেড়ামারায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় পুলিশের সঙ্গে ‌'বন্দুকযুদ্ধে' শামসু‌দ্দিন শ্যাম (৩৮) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৫শ পিস ইয়াবা, একটি ওয়ান শুট্যারগান, দুই রাউন্ড গুলি, দু'টি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। 

এ ঘটনায় পুলিশের তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।  

শুক্রবার (২০ জুলাই) দিনগত মধ্যরাত ৩টার দিকে উপজেলার বাঁকাপুলের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

 

নিহত শ্যাম ভেড়ামারা ক্ষেমিরদিয়াড় এলাকার মৃত তোবারক মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ভেড়ামারা থানায় আটটি মাদকের মামলা রয়েছে বলে পুলিশ দাবি করেছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে ভেড়ামারা বাঁকাপুল চরদামুকদিয়া এলাকায় একদল মাদক বিক্রেতা মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা গুলি ছোড়েন। এতে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায় উভয়ের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় শ্যাম নামে এক ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কত্যর্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে রাতেই শ্যামকে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়।  

বাংলাদেশ সময়: ০৮১৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।