ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীর চিকিৎসা করাতে এসে দুর্ঘটনায় স্বামীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
স্ত্রীর চিকিৎসা করাতে এসে দুর্ঘটনায় স্বামীর মৃত্যু

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় মুক্তার খান (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার অসুস্থ স্ত্রী মেহেরুন নেছাও (৪৫)।

শুক্রবার (২০ জুলাই) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুক্তার খানকে মৃত ঘোষণা করেন।

আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী জামিউল হোসেন জানান, মহাখালী ফ্লাইওভার থেকে জাহাঙ্গীর গেটের দিকে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। তখন আয়েশা মেমোরিয়াল হাসপাতালের সামনে রাস্তা পার হচ্ছিলেন তারা। দ্রুত গতির ওই মোটরসাইকেল দম্পতিকে ধাক্কা দিলে চালকসহ তিনজন রাস্তায় ছিটকে পড়েন। সঙ্গে সঙ্গে এই দম্পতিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।  

তাদের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কলিকান্দা গ্রামে। স্ত্রীর চিকিৎসার জন্য বৃহস্পতিবার (১৯ জুলাই) তারা ঢাকায় এসে এক আত্মীয়ের বাসায় ওঠেন।  

নিহতের স্ত্রী মেহেরুন নেছা জানান, তারা আত্মীয়ের বাসা থেকে মহাখালী ক্যান্সার হাসপাতালে যাচ্ছিলেন তারা।  

তেজগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. জসিম উদ্দিন জানান, মোটরসাইকেল চালক পুলিশের হেফাজতে আছে। তাকেও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এজেডএস/এমআইএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।