মাদকবিরোধী অভিযানে আটক ১৩ জনকে দণ্ড
[x]
[x]
ঢাকা, রবিবার, ২৮ শ্রাবণ ১৪২৫, ১২ আগস্ট ২০১৮
bangla news

মাদকবিরোধী অভিযানে আটক ১৩ জনকে দণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২০ ৯:২৬:২২ পিএম
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মাদকবিরোধী অভিযান চালিয়ে নারী ও হিজড়াসহ ১৩ জনকে আটক করে দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এর মধ্যে পাঁচজনকে এক বছর করে, সাতজনকে ছয় মাস করে কারাদণ্ড এবং একজনকে দুই হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

শুক্রবার (২০ জুলাই) বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত ফতুল্লার চাঁদমারি বস্তি এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদর দফতরের প্রধান নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গাউছুল আজমের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড করা হয়।

এসময় অভিযানে আরও উপস্থিত ছিলেন, র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক জসিম উদ্দিন, সহকারী পরিচালক বাবুল আক্তার, নাজমুল আহসান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক ওবায়দুল কবির ও উপ পরিদর্শক রফিকুল ইসলাম।

দণ্ডপ্রাপ্তরা হলেন, ময়না খাতুন (৩৫), দ্বীন ইসলাম (৩৫), পান্না মিয়া (৩০), জরিনা বেগম (৩০), রমজান আলী (৪০), আমান (১৮), জাম্বু (৩০), হারুন আর রশিদ (৩০), মনির হোসেন (৩৫), আজিজ (২৫), রাসেল (২৬), কাজলসহ (হিজড়া) ১৩ জন।

এ ব্যাপারে গাউছুল আজম বাংলানিউজকে বলেন, সারাদেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব সদর দফতরের নির্দেশে নারায়ণগঞ্জের চাঁদমারি বস্তি এলাকায় অভিযান চালিয়ে ১৩ মাদকসেবী ও বিক্রেতাকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদক নারায়ণগঞ্জ ভ্রাম্যমাণ আদালত

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa