আগৈলঝাড়ায় বখাটের মোটরবাইক কেড়ে নিলো শিক্ষার্থীর প্রাণ
[x]
[x]
ঢাকা, সোমবার, ২৮ শ্রাবণ ১৪২৫, ১৩ আগস্ট ২০১৮
bangla news

আগৈলঝাড়ায় বখাটের মোটরবাইক কেড়ে নিলো শিক্ষার্থীর প্রাণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২০ ৯:১৯:২০ পিএম
মিনহাজ হাসান মিলি

মিনহাজ হাসান মিলি

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় বেপরোয়া গতির মোটরসাইকেলের কারণে অকালে ঝড়ে গেছে এক মেধাবী ছাত্রীর প্রাণ।

শুক্রবার (২০ জুলাই) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় মিনহাজ হাসান মিলি নামের ওই ছাত্রীর।

মিলি আগৈলঝাড়া উপজেলার পূর্ব পয়সা গ্রামের টিএম নজরুল ইসলামের মেয়ে ও গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্রী।

জেএসসি’তে গোল্ডেন এ-প্লাস পাওয়া নিহত মিলির বাবা টিএম নজরুল ইসলাম জানান, গত মঙ্গলবার বিকেলে বেশ কয়েকটি মোটরসাইকেল যোগে কিছু বখাটে যুবক বাড়ির সামনের সড়ক দিয়ে বেপরোয়া গতিতে যাচ্ছিল। এময় মিলি বাড়ি সামনের সড়কে দাঁড়িয়ে ছিল। একটি মোটরসাইকেল মিলিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে চালক
ও আরোহীরা ঘটনাস্থলে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়।

এদিকে মিলি গুরুত্বর আহত হলে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য মিলিকে বরিশাল শেবাচিম হাসপাতালের আইসিইউ’তে ভর্তি করা হয়। সেখানেই শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মিলি মারা যায়।

মিলির চাচা জব্বার তালুকদার জানান, ফেলে যাওয়া মোটরসাইকেলের কাগজ অনুযায়ী এর মালিকের নাম রিফাত হোসেন। তার বাড়ি মুলাদীর তুলচর এলাকায়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক মোল্লা জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়:  ১৯২০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এমএস/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa